বৃহস্পতিবার, ২৭ ফেব্রুয়ারী, ২০১৪

হয়ে উঠুন মোবাইল মেকানিক _বাংলা ভিডিও টিউটোরিয়াল – ডাউনলোড করেনিন

হয়ে উঠুন মোবাইল মেকানিক _বাংলা ভিডিও টিউটোরিয়াল –
মোবাইল সম্পর্কে কিছু বলার প্রয়োজন আছে বলে মনে করিনা । এই টিউটোরিয়াল গুলো একজন প্রফেশনাল মোবাইল মেকার হয়ে উঠতে সহায়তা করবে । তাছাড়া আপনার মোবাইলের সমসা সম্পর্কে আপনি আঁচ করতে পাড়বেন । একটু কষ্ট করলে নিজের মোবাইল নিজে ঠিক করে নিতে পাড়বেন । যান্ত্রিক জীবনে এই টিউটোরিয়াল গুলো আপনাদের কাজে লাগবে অনুভব করে সেয়ার করলাম ।
তো প্রয়োজন থাকলে বা আপনি মোবাইল ব্যবহারকারি হলে ডাউনলোড করে নিন মোবাইল এর সমস্যা সমাধানের বাংলা ভিডিও টিউটোরিয়াল । হয়ে যান মোবাইলের মেকার । অবশ্য প্রফেশনাল হতে হলে আপনাকে আরও অনেক শিখতে হবে । তবে প্রফেশনাল দের কাজে লাগার মত অনেক কিছু রয়েছে এখানে ।
সিডি ১
nixbd হয়ে উঠুন মোবাইল মেকানিক  বাংলা ভিডিও টিউটোরিয়াল – ডাউনলোড করেনিন
সিডি ২

এই সাইটে আপলোড করেছি কারন এখানে লং ফাইল আপলোড করা জাই ফ্রি স্পেস ১ টি বি । মিডিয়া ফাইয়ারে ২৫০ এম্বির উপর আপলোড করা যায়না দুই নম্বরি না করে । কিন্তু এখানে আপলোড করলে কিছু টাকা পাওয়া যায় হয়ত ।কিন্তু আমি কোন একাউন্ট সংযুক্ত করিনি । তার প্রয়োজন ও নেই ।এই সামান্য পিপ স এ আমার ধুম পানের খরচ হবেনা । আমি চাই আপনারা শিখুন । নিজেকে গড়ে তুলুন ।
ছেড়ে দিন সামান্য কিছু টাকার জন্য অনেকে ক্লিক , রেফালের , ক্যাপচা , সারাদিন কি যেন সফট রান করে সারাদিন বসে থাকা , ফেবু থেকে আয়ের জন্য আজে বাজে তেও লাইক সব দিক মিলিয়ে পণ্ড শ্রমে সময় অতিবাহিত করা । মাত্র কয়েক মাস কষ্ট করলে সাড়া জীবন কত ফল ভোগ করবেন তা বলে বোঝাতে পারবোনা ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন