বুধবার, ৫ ফেব্রুয়ারী, ২০১৪

webdesign সম্পর্কিত একটি অসাধারন বই সম্পর্কে জেনে নিন!

fffff 75x75 webdesign সম্পর্কিত একটি অসাধারন বই সম্পর্কে জেনে নিন!
আজ আমি আপনাদের জন্য একটা বই নিয়ে এসেছি যা আপনারা অনেকেই হয়তো বুঝে ফেলেছেন শিরোনাম পড়ে,যাই হোক এখন মুল কথায় যাই,আপনারা যারা website তৈরী করতে চান বা programming জগতে প্রবেশ করতে চান।তাদের জন্য এই বইটি হতে পারে মাইলপলক।HTMLনিয়ে আর কোনো ভাবনা বা দুর চিন্তা নেই।programming জগতে ঢুকতে চান  ?আমি আসা করতেছি আমার দেওয়া HTML ebook ওনেক বেশি কাজে লাগবে।
আর আপনারা যারা সবসময় online এ time spent  করেন তারা w3school নামক এই সাইটি থেকে শিখতে পারেন।আমি নিজেও এইটা থেকে শিখলাম।তাই আপনাদের সাথে share করলাম।
আচ্ছা যাই হোক,আমি আপনাদের জন্য সেই বই টি নিয়ে এসেছি,বই এর ভিতর (HTML) programming সম্পর্কে সব কিছু বলা আছে।সেখান থেকে আপনি easily সব কিছু পড়তে পারবেন।এখন দেখি কিভাবে download করবেন।এখান থেকে Download করুন এবং webdesign সম্পর্কে আরো কিছু বই দেখে নিন আপনার কাজে আসবে আশাকরি।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন