বৃহস্পতিবার, ২৭ ফেব্রুয়ারী, ২০১৪

ফেসবুকে ফ্রেন্ড বাড়ানোর নতুন পদ্ধতি !

আমরা ইদানিং লক্ষকরি ফেসবুকে অনেকে কমেন্ট বক্সে, মেসেজ করে, স্টাটাসে একটি কথা বারবার প্রচার করে আর সেটাহলো Add Me.
add me as a friend on facebook ফেসবুকে ফ্রেন্ড বাড়ানোর নতুন পদ্ধতি !
আমি প্রথমে জিনিসটি বুঝে উঠিনি মানেটা কি ? আমার বন্ধুর মাধ্যমে জানলাম এর মানে কি ? আমার বন্ধু আমাকে বললো সে Friend Request দিতে বলছে, নতুন Friend খুজছে। আমি শুনে প্রথমে হাসলাম। এর মধ্যে আমাকে একজন বললো ”Add Me”.
এই ব্যপারটা আমার কাছে মজার বলে হলো তাই আমি তার সাথে কথা বলে জানলাম সে নতুন Friend বানাতে চায়। আমি তাকে বললাম আমাকে আপনি চেনেন না Friend করতে চান কেন ? সে আর আমার সাথে কথা বললো না। তারপর সে আমাকে একটি গ্রুপে যাওযার জন্য Link Massage করলো আমি তার গ্রুপে Add হলাম। গ্রুপের নাম  >>>> রিকুয়েস্ট বাজার <<<<    আমি গ্রুপে ভিতরে গিয়ে দেখলাম ওর মত অনেকে Add Me , ১০ জনকে Add করবো , Request পাঠাও Super Speed ডে Accept করবো এই রকম হাজার রকম কথা লেখা।
scrn 530e06ff ফেসবুকে ফ্রেন্ড বাড়ানোর নতুন পদ্ধতি !
এই রকম একটা গ্রুপের কথা আমি প্রথম জানলাম। আমার তেমন আগ্রহ না থাকলেও যারা Friend বাড়াতে আগ্রহী তারা এই গ্রুপের সাথে থাকতে পারেন।
গ্রুপের লিংক : https://www.facebook.com/groups/Dubshatar/

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন